রণক্ষেত্র ফরিদপুর, ৫ পুলিশসহ আহত ২৫

প্রিয় সময় ডেস্ক :

ফরিদপুরের সালথায় পূর্বশত্রুতার জের ধরে দুই দল গ্রামবাসীর সংঘর্ষে ৫ পুলিশসহ ২৫ জন আহত হয়েছে। উপজেলার ভাওয়াল ইউনিয়নের ইউসুফদিয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে সোমবার (৯ মার্চ) রাতে।

আহতদের নগরকান্দা স্বাস্থ্য কেন্দ্র ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে। সালথা থানার ওসি (তদন্ত) অফিসার সুব্রত গোলদার বলেন, স্থানীয় সাবেক উপজেলা চেয়ারম্যান ওয়াহিদুজ্জামান ও একই এলাকার এনায়েত হোসেনের সমর্থদের মধ্যে সংঘর্ষ হয়।

gif maker

 

তিনি বলেন, এই সংঘর্ষে এসআই মোস্তফাসহ ৫ জন পুলিশ আহত হয়েছে।

এ ঘটনায় মো. ওয়াহিদুজ্জামান ও এনায়েত হোসেনসহ ৩০ জন ও অজ্ঞাতনামা ২ শতাধিক ব্যক্তির বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা করেছে।

স্থানীয়রা জানায়, পূর্বশত্রুতার জের ধরে সোমবার সন্ধ্যায় ইউসুফদিয়া বাজারে সাবেক উপজেলা চেয়ারম্যান ওয়াহিদুজ্জামানের সমর্থক রাজিবের সঙ্গে প্রতিপক্ষ এনায়েত হোসেনের সমর্থকদের কথা-কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে।

http://picasion.com/

এরই সূত্রধারে রাত ৮টার দিকে উভয় দলের সমর্থকরা দেশীয় অস্ত্র ঢাল-কাতরা, সড়কি-ভেলা, রামদা ও ইটপাটকেল নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে রাবার বুলেট, টিয়ারসেল নিক্ষেপ করে। দুই ঘণ্টাব্যাপী চলা এ সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ায় ৫ পুলিশসহ ২৫ জন আহত হয়। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ, সদর হাসপাতাল ও নগরকান্দা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।