চান্দিনায় উপজেলা জুড়ে ব্যানার সাঁটাচ্ছে প্রশাসন

টি. আর. দিদার, চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি :

কুমিল্লার চান্দিনায় করোনা ভাইরাস সতর্কতায় জনসচেতনা বৃদ্ধির নতুন প্রচার শুরু করেছে উপজেলা প্রশাসন।

মঙ্গলবার ও বুধবার (৩১ মার্চ ও ১ এপ্রিল) ২দিন দিনব্যাপী চান্দিনা উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে বিভিন্ন সচেতনতামূলক শ্লোগান সম্বলিত ব্যানার সাঁটাতে দেখা গেছে।

উপজেলার ১টি পৌরসভা ও ১৩টি ইউনিয়নের আনাচে-কানাচে ওই কার্যক্রম সম্পন্ন করে উপজেলা প্রশাসন। প্রশাসনের ওই কার্যক্রমকে উপজেলার সর্বস্তরের মানুষ সাধুবাদ জানিয়েছে।http://picasion.com/

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) স্নেহাশীষ দাশের তত্ত্বাবধানে উপজেলা প্রশাসনের কর্মকর্তা, কর্মচারী ও সকল ইউপি চেয়ারম্যানের সহযোগিতায় উপজেলার বিভিন্ন হাট-বাজার, সরকারী প্রতিষ্ঠান, বাস-স্ট্যান্ড, সিএনজি স্ট্যান্ড, বিভিন্ন ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠান এবং গুরুত্বপূর্ণ স্থাপনাসমূহের সম্মুখে এসকল জনসচেতনতামূলক লেখনিসমূহ সাঁটানো হয়।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) স্নেহাশীষ দাশ জানান, করোনা ভাইরাস প্রতিরোধে আমরা প্রতিনিয়ত মাইকিং ও লিফলেট বিতরণ করছি। এর পাশাপাশি এসকল  শ্লোগান সম্বলিত ব্যানার ও দেওয়াল লিখন জনসচেতনতা সৃষ্টিতে গুরুত্বপূর্ণ অবদান রাখবে। সকল ইউপি চেয়ারম্যানের সহযোগিতায় এসকল ব্যানার ও দেওয়াল লিখন স্থাপনের কার্যক্রম দ্রুত সমাপ্ত করা হবে।

এমআরআর/প্রিয় সময়