রায়পুর মহাসড়কে একদিন না পেরোতেই সড়ক দুর্ঘটনায় নিহত ২

মোঃ হৃদয় হোসেন রায়পুর প্রতিনিধিঃ

লক্ষ্মীপুর রায়পুর মহাসড়কের মাইলের মাথা নামক স্থানে ০৮ মার্চ মঙ্গলবার দুপুর ১২ টার সময় কাভার্ড ভ্যানের চাপায় নাপিছা (৮) নামের এক মাদ্রাসার তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী ঘটনাস্থলেই নিহত।

নিহত নাপিছা দালাল বাজার ৩ নং ইউনিয়নের ৩ নং ওয়ার্ড মোল্লা বাড়ির আবুল খায়ের মোল্লার মেজো মেয়ে, মহাদেবপুর এনায়েতিয়া দাখিল মাদ্রাসার ছাত্রী মাদ্রাসা ছুটি হওয়ার পরে বাসায় যাওয়া জন্য রাস্তা পারাপার হওয়ার সময় কাভার্ড ভ্যান তাকে ধাক্কা দেয় এতে ঘটনাস্থলে ঐ মাদ্রাসার ছাত্রী নিহত হন।

অন্য দিকে গতকাল সোমবার (৭ মার্চ) সকাল ১০ টার দিকে লক্ষ্মীপুর-রায়পুর মহাসড়কের বাসাবাড়ি যাত্রীবাহী বাস চাপায় মো. আবদুর রহিম (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ সময় তার সাথে তার ভাতিজি সুমি গুরুতর আহত হয়। তাকে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহত আবদুর রহিম উপজেলার চর মোহনা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের বাবুরহাট এলাকার মালের বাড়ির অলি হায়দার মালের পুত্র। তার ভাতিজি স্থানীয় কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ৮ম শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয়রা জানায়, আবদুর রহিম তার বড় ভাইয়ের মেয়ে সুমি আক্তারকে নিয়ে মোটরসাইকেল যোগে বিদ্যালয়ের দিকে যাচ্ছিলেন। পথমধ্যে শতাব্দী পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আবদুর রহিমের মৃত্যু হয়। এ সময় আহত ভাতিজিকে উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে ভর্তি করা হয়।