রায়পুরে টিসিবির পন্যসামগ্রী পৌঁছে দেয়ার লক্ষ্যে প্রেস ব্রিফিং

মোঃ হৃদয় হোসেন রায়পুর প্রতিনিধি :

লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার নিম্ন আয়ের পরিবারের মাঝে ভর্তুকি মূল্যে টিসিবির পন্যসামগ্রী পৌঁছে দেয়ার লক্ষ্যে প্রেস ব্রিফিং করেন।

আজ ১৯ মার্চ শনিবার দুপুরে টিসিবির পণ্য বিতরণ উপলক্ষ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা অনজন দাশ রায়পুর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ে আয়োজন করেন। এতে উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) জনাব, রাসেল ইকবাল, মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমীক সুপার ভাইজার মাঈন উদ্দিন, উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তা বৃন্দ, কয়েকজন চেয়ারম্যান ও রায়পুরে কর্মরত সাংবাদিক বৃন্দ।

রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা অনজন দাশ জানান,সরকার সারা দেশের ন্যায় রায়পুর উপজেলায় আগামী ২০ মার্চ থেকে পবিত্র রমজান উপলক্ষ্যে উপজেলার ১০ ইউনিয়ন ও ১ পৌরসভায় অসহায় পরিবারের মধ্যে ভর্তুকি মূল্যে ১৫৭০৬ জন টিসিবির কার্ডধারীর মধ্যে ২কেজি হারে চিনি, মসুর ডাল, সয়াবিন তেল ছোলা বিক্রি করা হবে। প্রতি কেজি চিনি ৫৫টাকা, মসুরডাল ৬৫ টাকা, সয়াবিন তেল ১১০টাকা, ছোলা ৫০ টাকা কেজি দরে বিক্রি করা হবে। এর মধ্যে পৌরসভায় ২১৮৩ জন, উত্তর চর আবাবিল ইউনিয়নে ১৪৮১ জন, উত্তর চরবংশী ইউনিয়নে ২০৯১ জন, চরমোহনা ইউনিয়নে ১২৮৯ জন, সোনাপুর ইউনিয়নে ১৩৮৫ জন, চরপাতা ইউনিয়নে ৭৮৮ জন, কেরোয়া ইউনিয়নে ১৭৬৯ জন, বামনী ইউনিয়নে ১২৯১ জন, দক্ষিণ চরবংশী ইউনিয়নে ১৪০৭ জন, দক্ষিণ চর আবাবিল ইউনিয়নে ১২৪৯ জন ও রায়পুর ইউনিয়নে ৭৭৩ জন এ কার্ডের সুবিধা পাবেন।

সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত টিসিবির পণ্য বিক্রি করা হবে। নির্ধারিত সময়ের মধ্যে কার্ডধারীরা না এলে উপস্থিত জনগণের কাছে তা বিক্রি করে দিয়ে আসতে হবে বলে ডিলারদের নির্দেশনা দেন উপজেলা প্রশাসন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এ কর্মসূচি বাস্তবায়নে সকলের সহযোগিতা কামনা করেন।