রায়পুরে বৃদ্ধ বাবাকে মারধরের অভিযোগ ছেলের বিরুদ্ধে

মোঃ হৃদয় হোসেন, রায়পুর প্রতিনিধি :

রায়পুরে বৃদ্ধ বাবাকে মারধোরের অভিযোগ ছেলের বিরুদ্ধে। লক্ষ্মীপুরের রায়পুরে উত্তর সাগরদী ৯ নং ওয়ার্ডে এই ঘটনা ঘটে।

গত কয়েক বছর ধরে সম্পত্তির নিয়ে মনোয়ার হোসেন (৩৭) তার নিজস্ব পিতা হাফেজ মোঃ সোলায়মান (৮৪) কে অমানবিক নির্যাতন করে আসছে।

বাবা বলেন, আমার চার ছেলে এক মেয়ে সবাই কে বিয়ে করানো হয়েছে, আমার মেজো ছেলে আমার কাছে কয়েন বছর আগে এসে বলে আমাদের জমির খতিয়ান অন্যের নামে আমরা এই খতিয়ান পরিবর্তন করবো, তার জন্য আপনাকে এবং মা কে দলিল লেখা স্টাম্পে স্বাক্ষর দিতে হবে, আমি এবং আমার স্ত্রী সহজ সরল মনে স্বাক্ষর দিয়ে দিলাম।

তার কিছু দিন পরে আমার সুপারি নারকেল যাবতীয় সব জিনিস পত্র ছেলে মনোয়ার আর তার বউ ভোগ করতে শুরু করে, আমাকে আমার জমির কাছে যেতে দিচ্ছে না, আমি জিগাসা করছি তোমরা এই অবস্থা করতেছো কেনো, আমার ছেলে বলে এটা আমার জমি, পরে আমি শুনতে পারলাম।

খতিয়ান পরিবর্তনের নাম করে হেবা দলীলের স্টাম্পে আমাদের স্বাক্ষর নিয়ে নেয়, আমি পরে লক্ষ্মীপুর আদালতে মামলা করি, এর পর থেকে ছেলে আমার উপর অমানবিক নির্যাতন শুরু করে, আমাকে এই নিয়ে ৫ বার মারধোর করে।

পিতা সোলাইমান বলেন, (২২ মার্চ) মঙ্গলবার সন্ধ্যায় রায়পুর থানা থেকে মামলা তদন্ত করতে পুলিশ যায়, পুলিশ পাশের বাড়িতে খোঁজ খবর নিতে গেলে, আমি নামাজ পড়ে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হলে ছেলে হঠাৎ করে আক্রমণ করে, আমার গলায় ধরে উঠিয়ে মাটিতে আছাড় দেয়, এবং আমার পেটে এবং বুকে অনেক আঘাত করে। তখন পাসের বাড়ি থেকে পুলিশ তাড়াতাড়ি আসেন, কিন্তু ততক্ষণে আমার ছেলে পালিয়ে যায়, আমাকে পুলিশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

অভিযুক্ত মনোয়ারের সাথে একাদিক বার যোগাযোগের চেষ্টা করা হয়, মনোয়ারের বউ লাভলী জানান আমার স্বামীর উপরে আনিত সব অভিযোগ মিথ্যা।

এবিষয়ে – রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বলেন, আমি এই বিষয়ে অবগত আছি, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।