স্বাধীনতা দিবসে হাজীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনাসভা

জহিরুল ইসলাম জয় :

হাজীগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে উপজেলা আওয়ামী লীগের আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ২৬ মার্চ হাজীগঞ্জ পশ্চিম বাজার পাটি প্যালেসে পৌরসভা ও উপজেলার সকল ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দের উপস্থিতিতে সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজীর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম ফারুক মুরাদের সঞ্চলনায় দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারন সম্পাদক গাজী মো. মাঈনুদ্দিন।

এসময় বক্তরা বলেন, হাজীগঞ্জের বুকে কোন হাইব্রিট আওয়ামী লীগের স্থান হবে না। প্রকৃত আওয়ামী লীগ প্রেমীরাই শেখ হাসিনার মূল হাতিয়ার। স্বাধীনতা দিবসে এই হোক আমাদের অঙ্গীকার।

উক্ত সভায় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রোটা. আলী আশ্রাফ দুলাল, আলহাজ্ব বতু মিয়া, দ্বিলীপ বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগ নেতা ফেরদৌস মজুমদার, বাবুল পাটোয়ারী, পৌর যুবলীগের আহবায়ক হায়দার পারভেজ সুজন, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আবু ইউসুফ মোহন গাজী বক্তব্য রাখেন।

উপজেলা আওয়ামী লীগের আলোচনা সভায় ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যানগণ ও ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের প্রায় তিন শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।