কুমিল্লায় নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যানের সাথে রেস্তোরাঁ মালিক-কর্মকর্তাদের সাথে মতবিনিময়

জাহাঙ্গীর আলম ইমরুল :

কুমিল্লায় নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ এর চেয়ারম্যান এর সাথে রেস্তোরাঁ মালিক-কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে কুমিল্লা সার্কিট হাউসে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ এর চেয়ারম্যান ও অতিরিক্ত সচিব মোঃ আব্দুল কাইয়ুম এর সাথে এ মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা রেস্তোরাঁ মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ নাসিরুল ইসলাম মজুমদার, সাংগঠনিক সম্পাদক মোঃ মিজানুর রহমান, সম্মেলন প্রস্তুতি কমিটির সম্পাদক মোঃ খলিলুর রহমান জনি এবং সদস্য সঞ্জিত কুমার কর্মকার, মোঃ নজরুল ইসলাম, মোঃ শওকত আলী। এসময় তারা নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ এর চেয়ারম্যান ও অতিরিক্ত সচিব মোঃ আব্দুল কাইয়ুমকে ফুলেল শুভেচ্ছা জানান। মতবিনিময় কালে তারা রেস্তোঁরা মালিকদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন।

এর আগে কুমিল্লার ডিডিএই প্রশিক্ষণ কক্ষে অনুষ্ঠিত হয় বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ সক্ষমতা বৃদ্ধি করেন প্রকল্পের আওতায় রেস্তোরাঁ মালিক ও কর্মকর্তাদের নিরাপদ খাদ্য এবং খাদ্যের নিরাপত্তা বিষয়ে এক প্রশিক্ষণ কর্মশালা।

এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ এর চেয়ারম্যান ও অতিরিক্ত সচিব মোঃ আব্দুল কাইয়ুম সরকার। সভাপতিত্ব করেন বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ সক্ষমতা বৃদ্ধি করেন প্রকল্পের প্রকল্প পরিচালক ও সদস্য (জন স্বাস্থ্য ও পুষ্টি) মনজুর মোর্শেদ আহমেদ।

কুমিল্লার ডিডিএই প্রশিক্ষণ কক্ষে আয়োজিত এ প্রশিক্ষণে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, জেলা নিরাপদ খাদ্য অফিসার মুহাম্মদ মুনতাসির মাহমুদ। কুমিল্লা রেস্তোরাঁ মালিক সমিতির সদস্যগণ এ প্রশিক্ষণ কর্মশালায় অংশগ্রহণ করেন।