রাজশাহীতে স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় মাঠ প্রশাসনের চ্যালেঞ্জ ও করণীয় শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট :  রাজশাহীতে বিভাগীয় কমিশনারের কার্যালয় এর আয়োজনে “স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় মাঠ প্রশাসনের চ্যালেঞ্জ ও করণীয়” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

১১ জুন ২০২৪ তারিখ মঙ্গলবার বিভাগীয় কমিশনারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এ সেমিনার অনুষ্ঠিত হয়। রাজশাহী বিভাগের মাঠ প্রশাসনে কর্মরত প্রশাসন ক্যাডারের কর্মকর্তাদের নিয়ে আয়োজিত এ সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহীর বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর।

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ভূমিকা রাখতে তিনি কর্মকর্তাদেরকে প্রয়োজনীয় পরামর্শ প্রদান করেন। সেমিনারে সভাপতিত্ব করেন রাজশাহী বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) তরফদার মো: আক্তার জামীল।

সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপনের পর বিভাগের বিভিন্ন জেলার অতিরিক্ত জেলা প্রশাসক, উপজেলা নির্বাহী কর্মকর্তা,সহকারী কমিশনার (ভূমি), সিনিয়র সহকারী কমিশনার, সহকারী কমিশনার, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাগণ চারটি গ্রুপে ভাগ হয়ে স্মার্ট ল্যান্ড ম্যানেজমেন্ট, স্মার্ট প্রজেক্ট ম্যানেজমেন্ট, স্মার্ট ল এন্ড অর্ডার ম্যানেজমেন্ট এবং পেপারলেস ও ক্যাশলেস অফিস ম্যানেজমেন্ট এর উপর নিজেদের ভাবনা উপস্থাপন করেন।

প্রকাশিত : বুধবার,  ১২  জুন ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন