জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও মাদক বিরোধী কর্মকান্ডে এবং নৈতিকতার অবক্ষয় ও বিপথগামিতা রোধকল্পে যুবকদের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট : রাজশাহীতে জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও মাদক বিরোধী কর্মকান্ডে এবং নৈতিকতার অবক্ষয় ও বিপথগামীতা রোধকল্পে যুব সমাজের ভূমিকা শীর্ষক জনসচেতনামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১২ জুন ২০২৪ তারিখ বুধবার বিকাল ৪:০০ টায় রাজশাহীর যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে শহরের বোয়ালিয়া থানাস্থ যুব উন্নয়ন অধিদপ্তরের সম্মেলন কক্ষে এ জনসচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) তরফদার মোঃ আক্তার জামীল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণযোগাযোগ অধিদপ্তরের পরিচালক মো: ফরহাদ হোসেন এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক মো: আলমগীর হোসেন। সভায় সভাপতিত্ব করেন রাজশাহীর যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক এটিএম গোলাম মাহবুব।

এছাড়া সভায় যুব উন্নয়ন অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, এনজিও এর প্রতিনিধিবৃন্দ এবং যুব উন্নয়ন অধিদপ্তরের বিভিন্ন ট্রেডের প্রশিক্ষণার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় আলোচকবৃন্দ মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে তরুণদের এগিয়ে আসার আহবান জানান।

প্রকাশিত : বৃহস্পতি বার,  ১৩  জুন ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন