নারায়ণগঞ্জে মেয়েকে ধর্ষণের দায়ে বাবার যাবজ্জীবন

নিউজ ডেস্ক, প্রিয় সময় :
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মেয়েকে ধর্ষণের ঘটনায় মো. শাহ আলম সরদার (৪১) নামের একজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। সেই সঙ্গে তাকে আরও ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও তিনমাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

খবর জাগো নিউজের।

সোমবার (১৫ জুলাই) দুপুরে নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হক শ্যামলের আদালত এ রায় ঘোষণা করেন।

যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত হলেন, শরীয়তপুরের ভেদরগঞ্জ এলাকার মো. সেলিম সরদারের ছেলে মো. শাহ আলম সরদার (৪১)। তিনি নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কৃষ্ণপুরা এলাকার ভাড়া বাসায় বসবাস করতেন।

আদালত পুলিশের পরিদর্শক মো. আবদুর রশিদ বলেন, সোনারগাঁ থানায় দায়ের করা ধর্ষণ মামলায় নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগ প্রমাণিত হওয়ায় বাবাকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) রকিব উদ্দিন আহমেদ বলেন, ২০১৮ সালের ২ মার্চ গৃহপরিচারিকার কাজের জন্য বাসা থেকে বের হয়ে যান চম্পা বেগম। বাসায় কেউ না থাকার সুযোগে তার ১৫ বছরের কিশোরী মেয়েকে ধর্ষণ করে তার স্বামী মো. শাহ আলম সরদার। প্রতিবেশীরা দরজার ফাঁক দিয়ে এ ঘটনা দেখে ও ভুক্তভোগী কিশোরী ঘটনার কথা জানায়। সেই সঙ্গে পরে মো. শাহ আলম সরদারও ধর্ষণের কথা স্বীকার করেন। এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলা করা হয়। সেই সঙ্গে আদালত এ ঘটনার বিচার কার্যক্রম শেষে রায় ঘোষণা করেন।

প্রকাশিত : সোমবার, ১৫ জুলাই ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

পাইলস ফিস্টুলা রোগের কারণ ও প্রতিকার