অ্যাডভোকেট হুমায়ুন কবির সুমনকে শেখ কামাল স্পোর্টস একাডেমীর সংবর্ধনা

সাইদ হোসেন অপু চৌধুরী :
চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শেখ কামাল স্পোর্টস একাডেমির যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড: হুমায়ুন কবির সুমনকে সংবর্ধনা দিয়েছেন চাঁদপুর শেখ কামাল স্পোর্টস একাডেমী কর্মকর্তারা। অনুষ্ঠানের শুরুতেই শেখ কামালের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

সোমবার ( ১৫ জুলাই ) বিকেলে চাঁদপুর স্টেডিয়ামে হলরুমে এ সংবর্ধনার আয়োজন করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন একাডেমির সভাপতি ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এবং চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান।

শেখ কামাল স্পোর্টস একাডেমির ক্রিকেট কোচ মোশারফ হোসেন বাবুর পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংবধিত ও চাঁদপুর সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান অ্যাড: হুমায়ুন কবির সুমন , চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থা ও শেখ কামাল স্পোর্টস একাডেমির একাডেমী সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, একাডেমী সহ-সভাপতি কবির মোল্লা, সাংগঠনিক সম্পাদক ও চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপ কমিটির সম্পাদক শেখ মোতালেব, একাডেমির সম্পাদক মন্ডলী সদস্য চাঁদপুর পৌরসভার কাউন্সিলর মোঃ সোহেল রানা ও ক্রীড়া সংগঠক জহিরুল পাটোয়ারী রবিন , একাডেমির কর্মকর্তা ও ক্রিকেটার ফজলে রাব্বি প্রমুখ ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন একাডেমির ক্রিকেটার সহ বিভিন্ন ক্লাবের ক্রীড়া সংগঠক।

প্রকাশিত : মঙ্গল বার, ১৬ জুলাই ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

পাইলস ফিস্টুলা রোগের কারণ ও প্রতিকার

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়