ভোলায় বাবা-ছেলেসহ পাঁচ ইয়াবা কারবারি আটক

 

ভোলা প্রতিনিধি :
ভোলার বোরহানউদ্দিন উপজেলায় বাবা-ছেলেসহ পাঁচ ইয়াবা গডফাদারকে আটক করেছে থানা পুলিশ। এসময় এদের কাছ থেকে ১১৫ পিস ইয়াবা জব্দ করা হয়।

সোমবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার পক্ষিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বোরহানগঞ্জ এলাকা থেকে এদের আটক করা হয়।

http://picasion.com/
আককৃতার হলেন পক্ষিয়া ৭নং ওয়ার্ডের হাবিবুর রহমানের ছেলে মো. আব্দুর রব ওরফে রবু মুন্সি, তার ছেলে মো. মহাসিন মুন্সি, ৪নং ওয়ার্ডের মো. শাহাজল হকের ছেলে মো. কাজল ফরাজী, ৭নং ওয়ার্ডের খোরশেদ আলমের ছেলে বাবুল হাজি, লালমোহন পৌরসভা ৬নং ওয়ার্ডের কাজল দাসের ছেলে শ্রী বিপুল দাস বিজয়। এদের মধ্যে আব্দুর রব মুন্সি, বাবুল হাজি ও কাজলের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বোরহানউদ্দিন থানার ওসি এনামুল হক, সেকেন্ড অফিসার এসআই মোহাইমিনুল ইসলাম ও এসআই বেল্লালসহ থানা পুলিশের একটি টিম বোরহানউদ্দিন উপজেলার বোরহানগঞ্জ বাজারে অভিযান চালানো হয়। এসময় ওই এলাকার আব্দুর রব মুন্সির ঘর থেকে ইয়াবা বিক্রির প্রস্তুতিকালে আব্দুর রব মুন্সি ও তার ছেলে মহাসিন মুন্সিসহ পাঁচ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে ঘর তল্লাশী করে ১১৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

বোরহানউদ্দিন থানার সেকেন্ড অফিসার এসআই মোহাইমিনুল ইসলাম আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত আব্দুর রব মুন্সি, বাবুল হাজি ও কাজলের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। এদের বিরুদ্ধে মামক আইনে মামলা দিয়ে মঙ্গলবার আদালতে প্রেরন করা হলে আদালত তাদেরকে জেল হাজতে প্রেরণের আদেশ দেয় বলে জানান এ কর্মকর্তা।