কচুয়ায় রাজীব আহমেদ রাজুর ১হাজার পরিবারের ত্রাণসামগ্রী বিতরণ

মো. নাইম সর্দার মুকিত, কচুয়া প্রতিনিধি :

বিশ্বব্যাপী নভেল করোনাভাইরাসের সংক্রমণের ফলে গৃহবন্দি গরীব অসহায় ১হাজার পরিবারকে বাড়িতে গিয়ে ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি’র পক্ষে কচুয়া উপজেলা যুবলীগের সহ-সভাপতি ও ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি’র ব্যক্তিগত সহকারি রাজীব আহমেদ রাজু ত্রাণসামগ্রী বিতরণ করেন।

মঙ্গলবার (৩১ মার্চ) দিব্যাপী কচুয়া উপজেলার ৩নং বিতারা ইউনিয়নের ৯টি ওয়ার্ডে বাড়ি বাড়ি গিয়ে অসহায় পরিবারের মাঝে ত্রাণসামগ্রী পৌঁছে দেয়া হয়।

gif maker

এসময় উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহান শিশির, উপজেলা নির্বাহী অফিসার দীপায়ন দাস শুভ, মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আশিকুর রহমান, কচুয়া প্রেসক্লাবের সভাপতি মো. রাকিবুল হাসান, সাধারণ সম্পাদক জিসান আহমেদ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কবির হোসেন মুজমদার, সাধারণ সম্পাদক সোহাগ খান, উপজেলা যুবলীগ নেতা আজাদ প্রধান, ইউনিয়ন যুবলীগের আহŸায়ক ইসমাইল ভ‚ঁইয়া, যুগ্ন আহŸায়ক মিঞা মো: নিজাম, উপজেলা ছাত্রলীগের আহবায়ক সালাউদ্দীন সরকার, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মিঞা মো: সোহেল, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, ছাত্রলীগ নেতা হিমু, আকতার আহমেদ লালসহ অন্যান্যার উপস্থিত ছিলেন।

উপজেলা যুবলীগের সহ-সভাপতি রাজীব আহমেদ রাজু বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে আমি ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি’র পক্ষে আমার ব্যক্তিগত তহবিল থেকে বিতারা ইউনিয়নের ছিন্নমূল অসহায় লোকদের পরিবারের জন্য আমার সাধ্যমত ব্যবস্থা গ্রহণ করেছি।

প্রয়োজনে পরবর্তীতে আমার সাধ্যমত যা পারি বিতারা ইউনিয়ন বাসীর জন্য করে যাব। এই বিতারা ইউনিয়নে কোন পরিবার না খেয়ে থাকবে না। ইনশাআল্লাহ। আপনারাও সরকারের গৃহীত সকল কর্মসূচির পাশাপাশি আপনাদের সাধ্যমত আপনার আশে পাশের লোকদের সহযোগিতা করুন।