ফতেপুর পূর্ব ইউনিয়নবাসীর ব্যানারে মায়া চৌধুরীকে সংবর্ধনা

গোলাম নবী খোকনঃ

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে বাংলাদেশ যখন সারাবিশ্বে একটি মর্যাদাশীল জাতি হিসেবে প্রশংসিত হচ্ছে, বিএনপি তখন ষড়যন্ত্রের নতুন ধারা শুরু করেছে। জাতীয় নির্বাচন যতই এগিয়ে আসছে বিএনপি ততই হাঁকডাক শুরু করছে। বিএনপির হাঁকডাকে আওয়ামী লীগ ভয় পায় না।

শুক্র (১১ মার্চ) বিকেলে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়নবাসী ব্যানারে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ একটি সুশৃঙ্খল দল। দলটির নেতৃত্বে রয়েছেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যিনি দেশের উন্নয়নে দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন। অন্যদিকে বিএনপি নেত্রী খালেদা জিয়ার মাথার ওপর এতিমদের টাকা আত্মসাৎসহ নানা দুর্নীতি। আজ তাদের দল চলছে এলোমেলোভাবে। নেই কোনো শৃঙ্খলা। আর দলীয় শৃঙ্খলা নেই বলেই বিএনপি আজ বিলুপ্তির পথে। বিএনপি যদি সন্ত্রাস-সহিংসতার আশ্রয় নেয়, তবে জনগণকে সঙ্গে নিয়ে আমরা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে তা প্রতিহত করব এবং দাঁতভাঙা জবাব দেওয়া হবে।’

মায়া চৌধুরী বলেন, ‘দলের ভেতর প্রতিহিংসার রাজনীতি ঢুকে গেছে। এর থেকে আমাদের বের হয়ে আসতে হবে। তাহলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা আমরা গড়ে তুলতে পারব।’ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনা যখন আমাকে যে দায়িত্ব দিয়েছেন, নিষ্ঠার সঙ্গে আমি তা পালন করেছি। কখনো দলের সঙ্গে চুল পরিমাণ বেইমানি করি নাই।

ফতেপুর পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজমল হোসেন চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এইচএম জাহাঙ্গীর আলমের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ। প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম দুলাল পাটওয়ারী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন -মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. রুহুল আমিন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. জহিরুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন মানিক, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের মিয়া মোহাম্মদ জাহাঙ্গীর।

আরো বক্তব্য রাখেন – উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী গাজী, জাতীয় বিদ্যুৎ শ্রমীকলীগের সভাপতি জহিরুল ইসলাম চৌধুরী, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক কাজী শরীফ, মহিলা আওয়ামী লীগের সভাপতি পারভীন শরীফ, শ্রমিকলীগের সভাপতি মোজাহিদুল ইসলাম সেলিম, ছাত্রলীগের আহবায়ক মিনহাজ উদ্দিন খান প্রমুখ।

এসময় মায়া চৌধুরীর সহধর্মীনী পারভীন চৌধুরী, জেলা মহিলা আওয়ামী লীগের উপদেষ্টা সুর্বনা চৌধুরী বিনাসহ আওয়ামীলীগের অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।