কুয়াকাটায় নিখোঁজ প্রিয়ন্তীকে ৭ দিন পর ফিরে পেলো তার পরিবার

কুয়াকাটা প্রতিনিধিঃ কুয়াকাটায় নিখোঁজ প্রিয়ন্তী (১৬)কে ৭ দিন পর ফিরে পেলো তার পরিবার। মহিপুর থানা পুলিশ গত ১ সপ্তাহ ধরে তথ্য-প্রযুক্তিসহ বিভিন্ন কৌশল অবলম্বন করে শনিবার নিখোঁজ প্রিয়ন্তী (১৬)কে উদ্ধার করে। প্রিয়ন্তী মহিপুর থানার লতাচাপলী ইউনিয়নের মম্বিপাড়া গ্রামের অভিনাষ হাওলাদারের মেয়ে। সে মিশ্রিপাড়া ফাতেমা হাই মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, প্রিয়ন্তী গত ৫ই মার্চ সকাল ৯ টায় তার মায়ের সাথে অভিমান করে পরিবারের কাউকে কিছু না জানিয়ে তার এক বান্ধবীর বাসায় চলে যায়। প্রিয়ন্তীর পরিবার তাদের কিশোরী কন্যাকে আত্মীয়-স্বজনের বাড়িসহ বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে কোন সন্ধান না পেয়ে দিশেহারা হয়ে পড়ে। এরপর নিখোঁজ প্রিয়ন্তীর বাবা তার আদরের মেয়েকে খুঁজে পেতে মহিপুর থানার শরনাপন্ন হয়। অফিসার ইনচার্জ অভিনাষ হাওলাদারকে তার আদরের কিশোরী কন্যাকে ফিরিয়ে দেয়ার আশ্বাস দেন।

মহিপুর থানার এসআই মো: হালিম হাওলাদার জানান, তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে শনিবার নিখোঁজ প্রিয়ন্তী (১৬)কে উদ্ধার করে থানায় নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্কে নিয়ে আসে।

প্রিয়ন্তীর বাবা অভিনাষ হাওলাদার বলেন, আমাদের আদরের মেয়েকে সুস্থ ও স্বাভাবিকভাবে ফিরে পেয়ে মহিপুর থানা পুলিশকে ধন্যবাদ জানান।

মহিপুর থানার অফিসার ইনচার্জ খোন্দকার মো: আবুল খায়ের জানায়, প্রিয়ন্তী (১৬)র বাবার ব্যবহৃত মোবাইল নম্বরে কল করে থানায় আসার জন্য বলেন এবং প্রিয়ন্তী (১৬) এর বাবা-মা থানায় এসে তাদের আদরের মেয়েকে দেখে আবেগাপ্লুত হয়ে পড়েন, তাদের মেয়েকে ফিরে পেয়ে নিজেদের জিম্মায় গ্রহণ করেন এবং তার আদরের মেয়ে প্রিয়ন্তী (১৬)কে বাবা-মায়ের হাতে তুলে দেন।