বলাখাল মকবুল আহমেদ ডিগ্রি কলেজে জাতীয় শিশু দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক :

হাজীগঞ্জ পৌরসভাধীন বলাখাল মকবুল আহমেদ ডিগ্রি কলেজে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। বৃহস্পতিবার (১৭ মার্চ) সকালে শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অপর্নের মধ্যে দিয়ে দিবসটির শুভ সূচনা করেন, ভারপ্রাপ্ত অধ্যক্ষ মিহির চক্রবর্তী।

এরপর কলেজের হলরুমে কেক কাটা, আলোচনা সভা, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ এবং বঙ্গবন্ধুসহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। সভায় বক্তব্য রাখেন, ভারপ্রাপ্ত অধ্যক্ষ মিহির চক্রবর্তী, সহকারী অধ্যাপক মো. মোশারফ হোসেন লিটন ও মোস্তাফিজুর রহমান, প্রভাষক তাজুল ইসলাম।

প্রভাষক কাজী নাসিরের উপস্থাপনায় আয়োজিত অনুষ্ঠানে শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন, হৃদয় হোসেন, অনু কর্মকার, হামিদা আক্তার প্রমুখ। বক্তব্য শেষে বঙ্গবন্ধুসহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, প্রভাষক নূর মোহাম্মদ।

পরে সাংস্কৃতিক প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয় দিনব্যাপী আয়োজিত অনুষ্ঠানে কলেজের সকল শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।