রায়পুরে প্রবীন সাংবাদিক হারুনুর রশিদের মৃত্যু

মোঃ হৃদয় হোসেন রায়পুর প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরের রায়পুরে রিদ যন্ত্র ক্রীয়া বন্ধ হয়ে আক্রান্ত হয়ে মারা গেছেন প্রবীন সাংবাদিক প্রেসক্লাবের সাবেক সভাপতি হারুনুর রশীদ (৭২)। শুক্রবার সকালে (২৫ মার্চ) রায়পুর পৌরসভার দেনায়েতপুর গ্রামে নীজ বাড়ীতে একাকি ঘুমন্ত অবস্থায় তার মৃত্যু হয়।

রাত নয়টার দিকে জানাজা শেষে তাকে গ্রামের বাড়ীর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সাংবাদিক ছোট ভাই সাংবাদিক জিল্লুর রহমান। হারুনুর রশিদ দৈনিক ইনকিলাবের রায়পুর প্রতিনিধি ও লাখো কন্ঠের বিশেষ প্রতিনিধি হিসেবে কর্মরত ছাড়াও একসময় জাসদ নেতা ছিলেন। মৃত্যুকালে স্ত্রী ও দুই চাকুরিজীবি ছেলেসহ অসংখ্য স্বজন রেখে গেছে।

সাংবাদিক হারুনুর রশিদের মৃত্যুতে আওয়ামীলীগেে যুব ও ক্রীড়া সম্পাদক হারুনুর রশিদ, স্থানীয় সাংসদ এডঃ নুর উদ্দিন চৌধুরী নয়ন, সাবেক সাংসদ আবুল খায়ের ভুঁইয়া, উপজেলা চেয়ারম্যান মামুনুর রশিদ, আ’লীগের সাধারন সম্পাদক হাজি ইসমাইল খোক, সাবেক মেয়র বাবুল পাঠান, পৌরসভার মেয়র রুবেল ভাট, প্রশাসনিক কর্মকর্তারা, আওয়ামীগ, বিএনপি, জাপা দল, প্রেসক্লাব, সাংস্কৃতিক সংগঠন গভীর শোক প্রকাশ করেছে। একই সঙ্গে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে তারা