বাবুরহাটে কালাম বন্ধুমহলের এলইডি কাপ ক্রিকেট টুর্নামেন্ট ও প্রীতি ফুটবল ফাইনাল অনুষ্ঠিত

গাজী মোঃ মহসিন :
চাঁদপুর সদর উপজেলার বাবুরহাট কালাম বন্ধু মহলের ১১ তম এলইডি কাপ ক্রিকেট টুর্নামেন্ট ও প্রীতি ফুটবল ম্যাচের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৫শে মার্চ) বিকাল সাড়ে ৩টায় বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে এ ক্রিকেট টুর্নামেন্টের ও প্রীতি ফুটবলের ম্যাচের ফাইনাল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাবুরহাট বাজারের বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক ও শিক্ষানুরাগী আলহাজ্ব মোঃ মাইনুল ইসলাম মমিন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাবুরহাট নাগরিক কমিটির আহবায়ক ক্রীড়ানুরাগী বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক চন্দন কুমার দে, ক্রীড়ানুরাগী মোঃ আবুল কালাম আজাদ, পৌর ১৪ নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মাসুদ মাল, ৬ নং মৈশাদী ইউনিয়নের ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও ক্রীড়ানুরাগী মোঃ ইকবাল হোসেন মৃধা, চাঁদপুর পৌর ১৩ নং ওয়ার্ডের যুবলীগ নেতা ও ক্রীড়ানুরাগী সোহাগ আচার্য, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ মামূন পালোয়ান, মোঃ মোবারক পালোয়ান, মোঃ ওমর ফারুক, মোঃ হাছান মাল, কালাম বন্ধু মহলের প্রতিষ্ঠাতা মোঃ আবুল কালাম বেপারী প্রমুখ।


উক্ত ক্রিকেট খেলায় ফাইনালে অংশগ্রহণ করে দি বয়েজ বাবুরহাট ও সেলিব্রেশন বয়েজ বাবুরহাট। ও ফুটবল খেলায় অংশগ্রহণ করে বন্ধুমহল বাবুরহাট ও আমতলী ইয়ং স্টার ক্লাব মতলব।