হামানকর্দি পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয় বার্ষিক ক্রীড়া ও পুরস্কার কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

গাজী মোঃ মহসিন।। ২৬শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়নের হামানকর্দি পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরন এবং কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক দুলাল কৃষ্ণ ঘোষের সভাপতিত্বে পুরস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ নুরুল ইসলাম পাটওয়ারী।

পুরস্কার বিতরন অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষার্থী ফাইজা মাহমুদ খান ও তাহমিনা ইসলাম তমার যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা শিক্ষা অফিসার মোঃ গিয়াসউদ্দিন পাটওয়ারী, মৈশাদী ইউপি চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম পাটওয়ারী, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি আলহাজ্ব শেখ আব্দুর রশিদ।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মৈশাদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ লিটন সরকার, জিলানী চিশতী কলেজের প্রভাষক জহিরুল ইসলাম মুরাদ, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মফিজুর রহমান বাদল, সাবেক সদস্য শাহজাহান সরকার প্রমূখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত পাঠ করেন সপ্তম শ্রেণীর ছাত্রী সামিয়া আক্তার ও গীতা পাঠ করেন দশম শ্রেণীর ছাত্রী সম্পা রানী দত্ত।