রায়পুরের চরপাতা ফোরামের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

মোঃ হৃদয় হোসেন, রায়পুর প্রতিনিধি :

লক্ষ্মীপুর রায়পুরে প্রতিবারের ন্যায় এবারও চরপাতা ফোরাম চরপাতার নিম্ন আয়ের ১৩০ পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করেন। প্রত্যেক প্যাকেটে ইফতারনসামগ্রী হিসেবে দেওয়া হয়েছে, মুড়ি, ছোলা, আলু, খেজুর, চিনি, সফট ড্রিঙ্কিং পাউডার।

চরপাতা ফোরামের সদস্যরা প্রত্যেক ওয়ার্ডে বাড়ি বাড়ি গিয়ে এই ইফতার সামগ্রী পৌঁছে দিয়েছেন।

ইফতার সামগ্রী বিতরণ উদ্বোধন করেন সংগঠনের সভাপতি রাসেল আল-ইমরান এইসময় তিনি বলেন আমরা আমাদের সামর্থ্য অনুযায়ী চরপাতা বাসীর পাশে থাকার চেষ্টা করছি করানো কালীন সময়েও আমার চরপাতা জুড়ে ফ্রী অক্সিজেন সেবা দিয়েছি ইনশাআল্লাহ আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে।

এই সময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক ফয়সাল খান তিনি বলেন প্রথমেই সংগঠনে সকল সদস্যদের ধন্যবাদ জানাই আরো ধন্যবাদ জানাই যারা আমাদের অর্থ ও শ্রম দিয়ে সহযোগিতা করেছেন আপনাদের প্রচেষ্টায় আমরা এতটুকু আসতে পেরেছি।

এইসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের শিক্ষা ও চিকিৎসা বিষয়ক সম্পাদক রাশেদুল ইসলাম উল্লেখ্য সংগঠনটি প্রতি বছর বিভিন্ন সামাজিক কাজ পরিচালনা করে আসছে যেমন শিক্ষা সহায়তা, চিকিৎসা সহায়তা, বিয়েতে অনুদান, সেলাই মেশিন বিতরণ, রক্তদান,রমজানে ইফতার সামগ্রী বিতরণ, করোনা কালীন বিশেষ খাদ্য সহায়তা চিকিৎসা সহায়তা ও ফ্রী অক্সিজেন সেবা ২০১৭ সালে আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করে চরপাতা ফোরাম তাদের সামাজিক কার্যক্রমের মাধ্যমে রায়পুর উপজেলায় ব্যাপক প্রশংসিত এছাড়াও চরপাতা ফোরাম ২০২২ সালে একটি বেসরকারি রক্তদান সংস্থা থেকে রক্তদান সংগঠন হিসেবে সম্মাননা পেয়েছে।

সংগঠনটির প্রতিষ্ঠাতা শহিদ উল্লাহ জায়েদ , জহির রহমান ও মির্জা বিল্লাল।