মনপুরায় মেঘনা নদী থেকে ২ জেলের মরদেহ উদ্ধার

মনপুরা (ভোলা) প্রতিনিধি :
ভোলার মনপুরায় মেঘনা নদী থেকে ২ জেলের মরদেহ উদ্ধার করেছে মনপুরা থানান পুলিশ। রোববার (২২ সেপ্টেম্বর) সকাল ৮টায় উপজেলার উত্তর সাকুচিয় ইউনিয়নের মাস্টার হাট সংলগ্ন পশ্চিম পাশের মেঘনা নদী থেকে ১জনের মরদেহ উদ্ধার করা হয়।

পরে দুপুর ১২টায় উপজেলার ১নং মনপুরা ইউনিয়নের কাউয়ার টেক এলাকার পূর্ব পাশের মেঘনা নদী থেকে আরও একজনের মরদেহ উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত মরদেহ দুটি দেখতে শত শত মানুষ ভিড় জমায়। স্থানীয়রা মরদেহ দুটি নদীতে ভাসতে দেখে থানায় খবর দেয়। পরবর্তীতে খবর পেয়ে মনপুরা থানা পুলিশ মরদেহ দু’টি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

মরদেহ দুটি গত শুক্রবার (২০ সেপ্টেম্বর) আকস্মিক ঘুর্ণিঝড়ে ডুবে যাওয়া মাছধরা ট্রলারে থাকা জেলেদের বলে জানিয়েছে তাদের পরিবার।

শনাক্ত হওয়া প্রথম মরদেহটি জেলার তজুমুদ্দিন উপজেলার ০২ ওয়ার্ডের দেওয়ানপুর গ্রামের আঃ মালেকের ছেলে মোঃ বেলাল হোসেনের (২৫) বলে শনাক্ত করে নিয়ে গেছেন তার স্বজনরা এবং দ্বিতীয় উদ্ধারকৃত মরদেহটি মনপুরা উপজেলার হাজীর হাট ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সোনার চর গ্রামের বাসিন্দা আবু তাহেরের ছেলে আলাউদ্দিনের (৩০) বলে শনাক্ত করেছেন তার পরিবার।

এব্যাপারে মনপুরা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জহিরুল ইসলাম জানান, উদ্ধারকৃত মরদেহ দুটি তাদের পরিবারের লোকজন শনাক্ত করেছে। কোনপ্রকার আপত্তি না থাকায় মরদেহ দুটি তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে মনপুরা থানায় দুটি অপমৃত্যু মামলা হয়েছে।

প্রকাশিত : রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায় কি?